শেখ হাসিনা নিজে খেলেন এবং খেলান: শিল্পমন্ত্রী

প্রকাশিত: ২:৩৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০১৯
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফুল দিয়ে বরণ করে স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। ছবি- টাইমস বিডি

নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, সাকিব ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার। আরেকজন অলরাউন্ডার আছেন বাংলাদেশে। তিনি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি নিজে খেলেন এবং খেলান। যা দেখে সারা বিশ্ব অবাক।

তিনি বলেন, সাকিব আল হাসান বিশ্বসেরা ক্রিকেটার। তিনি আমাদের জামাতা। তাকে বরণ করে আজ আমরা আনন্দিত। প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি অলরাউন্ডার সাকিব আল হাসানের নিকট আশা করি, আগামী বিশ্বকাপ ট্রফি আমরা তাদের নেতৃত্বে বাংলাদেশে আনতে পারব।

এ সময় জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, শ্বশুরবাড়িতে কখনো আসা হয়নি, প্রথমবার আসলাম, ভালো লেগেছে।

দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়। পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে তাদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে শিল্পমন্ত্রীর জামাতা বিডিজি মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার শ্বশুর বাড়িতে আগমনে উচ্ছ্বসিত ছিল উপজেলাবাসী। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও জামাই সাকিবের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়।