এ মাসে নৌকার পরাজয় হতে পারে না: সুজিত রায় নন্দী

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ৭ জুন বাঙালি জাতির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস, ১১ জুন শেখ হাসিনা কারামুক্তি দিবস ও ২৩ জুন স্বাধীনতার নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠার মাস।

২৫ জুন ইতিহাসের নতুন মাত্রা ঐতিহাসিক পদ্মা সেতুর শুভ উদ্বোধন, জুন মাস হচ্ছে ঐতিহাসিক মাস। সুতারাং এই মাসে নৌকার পরাজয় হতে পারে না।

সোমবার (১৩ জুন) কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ১৫ জুন বিপুল ভোটে নৌকা জয় লাভ করবে। এ বিজয় কেউ ঠেকাতে পারবে না। কারণ এ নৌকা কুমিল্লার ধর্ম-বর্ণ সব শ্রেণির জনগণের মার্কা।

সুজিত রায় নন্দী বলেন, উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দেবে কুমিল্লার জনগণ। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

তিনি বলেন, সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।

আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক বলেন, বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন; তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই এখন নিরাপদ। শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে নৌকা দেওয়া হয়েছে। তাই এই নৌকাকে বিজয় করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, মো. মোয়াজ্জেম হোসেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তুহিন, ধর্ম মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি শ্যামল চন্দ্র ভট্টাচার্য্য, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটির সদস্য হারুন উর রশিদসহ স্থানীয় নেতারা।