রাবিতে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ৭

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। আজ (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলের সামনে এ ঘটনা ঘটে।

আমাদের রাবি সংবাদদাতা জানান, প্রাথমিকভাবে আহতদের পরিচয় না পাওয়া গেলেও, তারা প্রত্যেকে বিশ্ববিদ্যালয় মেডিকেল কেন্দ্র থেকে চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, আজ দুপুর দেড়টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাকিবুল হাসান বাকীর সমর্থক লিমন তার কয়েকজন বান্ধবীকে নিয়ে মাদার বখশ হলের গেস্টরুমে বসতে যান। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সদস্য কামরুল। এসময় তুচ্ছ বিষয় নিয়ে লিমনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান কামরুল। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে আহত হন লিমন।

এ ঘটনা জানাজানি হলে লিমনের পক্ষের ছাত্রলীগ কর্মীরা কামরুলের কক্ষে গিয়ে ভাঙচুর চালায়। তবে ফেরার পথে তারা কামরুলের পক্ষের ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হয়। এ সময় লিমনের পক্ষের ছয় ছাত্রলীগ কর্মী আহত হন।

রাবি প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।