যুব পরিষদের আহবায়ক আতাকে বরণ করে নিল ব্রাহ্মণবাড়িয়াবাসী

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

বাংলাদেশ  যুব অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির  নির্বাচিত প্রতিষ্ঠাকালীন আহবায়ক আতাউল্লাহ আতাকে ফুলেল শুভেচছা জানিয়ে বরণ করে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়াবাসী।

আতাউল্লাহ আতা ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার  সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের সাবেক ছাত্র। ২০১৮ সালের কোটা সংস্থার আন্দোলনের অন্যতম সূতিকাগার ছিলেন।

তিনি বাংলাদেশ যুব অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক  নির্বাচিত হওয়ার পর গতকাল ২৯ নভেম্বর বিকেল ৩.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া নিজ জন্মভূমিতে প্রথম পা রাখেন। সেই সুবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা  ছাত্র,যুব অধিকার পরিষদের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

আখাউড়া রেলস্টেশন থেকে স্লোগানে স্লোগানে মুখরিত ছিল চারপাশ । দীর্ঘ ২৫ মিনিট মিছিলের পর আখাউড়া বাইপাস রোডে এসে মিছিলটি সমাপ্তি ঘটে৷

সেখানে আতাউল্লাহ আতা সমাপনী বক্তব্য রাখেন, তিনি বলেন,” বর্তমান সরকার আমাদের ভোটাধিকার কেড়ে নিয়েছে । ভিপি নুরের নেতৃত্বে বাংলাদেশ  গন অধিকার পরিষদ যদি কখনো রাজনীতিতে যায় ,তখন ব্রাহ্মণবাড়িয়াতে ভোটাধিকার  প্রতিষ্ঠিত করব ইনশাআল্লাহ এবং জনগন নিজেরাই ভোট কেন্দ্র পাহাড়ায় থাকবে “।

সেখানে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আশরাফুল হাসান তপু,সহ সভাপতি রেজাউল হক তানভীর, সহ সভাপতি সুমাইয়া শাফিনাজ ইভা এবং বাংলাদেশ  যুব অধিকার পরিষদের আহবায়ক পদপার্থী মীর আকাশ ও সুজন আকবর সহ প্রমুখ ।