মাগুরায় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে বোমা হামলা, আটক ২

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮

মাগুরার শালিখার সীমাখালী বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসে বোমা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ২ ব্যক্তিকে আটক করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় শালিখার সীমাখালী বাজারে আওয়ামী লীগ প্রার্থী ড. বীরেন শিকদারের নির্বাচনী অফিসে বোমা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় শতখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ঝন্টু জানান- সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি কালো রংয়ের মাইক্রোবাসে ৪/৫ জন মুখোশধারী সন্ত্রাসী অফিসে অতর্কিত হামলা চালিয়ে নেতাকর্মীদের মারধোর ও ভাংচুর ৩টিবোমা বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় অফিসে অবস্থানকারী স্থানীয় আওয়ামীলীগ কর্মী গফুরশেখ(৪৫), মতিয়ার শিকদার (৩৫) ও আইয়ুব আলী ( ৩৭) আহত হন।
আওয়ামী লীগ প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি অভিযোগ করেন- বিএনপি জামায়াত – শিবিরই এ ঘটনা ঘটিয়েছে।
এবিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে শালিখা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুন্সী আনিসুর রহমান মিল্টন ও তালখড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আলতাফ হোসেনকে পুলিশ আটক করেছে।

শালিখা থানার ওসি মোঃ তরীকুল ইসলাম জানান- ঘটনার পর-পরই আমি ঘটনা স্থল পরির্দশন করেছি। এ ব্যাপারে মামলা হয়েছে। দু’জন আটক হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।