বিএনপির গণমুখী রাজনীতিতে কোনো চরিত্র নেই: নাসিম

প্রকাশিত: ৪:১৯ পূর্বাহ্ণ, মে ২৭, ২০১৯

বিএনপির গণমুখী রাজনীতিতে কোনো চরিত্র নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন, যে দল নিজেরাই নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে তাদের প্রতি জনগণের আস্থা নেই। বিএনপি জনগণের ভোট নিয়ে সংসদে যোগ দেয়া নিয়ে নানা টালবাহানা করে। অবশেষে সংসদে যোগ দিলেও দলের মহাসচিব কেন শপথ নিলেন না, জনগণ এ প্রশ্নের জবাব চায়। আবার তারা ছেড়ে দেয়া আসনে উপনির্বাচনে প্রার্থী দিয়ে প্রমাণ করেছে তারা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে।

তিনি বলেন, যারা নিজেরা রাজনৈতিক সিদ্ধান্ত পরিবর্তন করে সেই নেতৃত্বের প্রতি জনগণের কোনো আস্থা থাকে না, জনগণ ভোট দেয় না। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই রাজনীতিতে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলেই জনগণ আওয়ামী লীগের পতাকাতলে থেকে বারবার শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করেছে।

রোববার কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন নাসিম।

তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে বলেন, সিরাজগঞ্জ-কাজিপুর, ধুনট-শেরপুর সড়ক আগামী অর্থ বছরের শুরুতেই চারলেনে রুপান্তরিত হবে। এটি হবে বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তরাঞ্চলে প্রবেশের একটি বিকল্প সড়ক।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে শহীদ এম. মনসুর আলী ইন্সটিটিউট অব হেলথ টেকনোলোজি (আইএইচটি), নির্মাণাধীন ম্যাটস্ পরিদর্শন করেন এবং কার্যক্রমের খোঁজখবর নেন।