বগুড়ায় রাস্তা নিয়ে সংঘর্ষ; থানায় পাল্টা অভিযোগ

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, জুলাই ৬, ২০২০

বগুড়ার গাবতলী উপজেলায় রাস্তার পানি বের হওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়। বিষয়টি নিয়ে দু’গ্রুপই থানায় পাল্টা অভিযোগ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হোড়ারদিঘী পূর্বপাড়ার চলাচলের মূল রাস্তার পানি বের হওয়া নিয়ে গত মঙ্গলবার (৩০-০৬-২০২০) দুপুর সাড়ে ১২টায় একই এলাকার জাহাঙ্গীর হোসেনসহ তার দলবল নিয়ে শাহিন প্রামাণিকের ওপর লাঠি, লোহার রড দিয়ে আতর্কিত হামলা করে। তখন শাহিনের আত্মীয় স্বজন এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করে। ঘটনাস্থলে দু’গ্রপের প্রায় ১০জন আহত হন। তার মধ্য দুজনের অবস্থা আশংকাজনক। আর বাকীরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন। বিষয়টি নিয়ে গত বুধবার শাহীন প্রামাণিক বাদী হয়ে বগুড়ার গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন মেহেদী হাসান গ্রুপের ১৪জনকে আসামী করে। মেহেদী হাসানও শাহীন প্রামানিকসহ ১৩জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ করেন।

নশিপুর ইউপি চেয়ারম্যান মিন্টু হোসেন বলেন, মেহেদী হাসান গ্রুপকে বারবার বুঝানোর পরেও তারা বিষয়টি এড়িয়ে গেছেন আমি চেষ্টা করেও সমাধান করতে পারিনি।

এবিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুজ্জামান বলেন, দুই পক্ষের দুইটা অভিযোগ পেয়েছি। দুই পক্ষের লোকেরই ক্ষয়ক্ষতি হয়েছে। আমি চেষ্টা করছি দুই পক্ষকে ডেকে রাস্তার সমস্যা সুরহা করার।