নাপা সিরাপ নয়, মায়ের দেয়া বিষ খেয়েই মৃত্যু হয় দুই শিশুর!

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২২

নাপা সিরাপ খেয়ে নয়, মিষ্টির সঙ্গে মায়ের দেওয়া বিষেই আশুগঞ্জের সেই দুই শিশুর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন। বৃহস্পতিবার (১৭ মার্চ) লিমা বেগম নামে ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে ওই দুই শিশুর বাবা ইসমাঈল হোসেন লিমা বেগম ও তার পরকীয়া প্রেমিক সফিউল্লার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন টাইমস বিডিকে জানান, লিমা আশুগঞ্জের একটি চালকলে কাজ করেন। তার স্বামী কাজ করেন ইটভাটায়। কাজের সুবাদে শ্রমিক সফিউল্লার সাথে লিমার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা বিয়ে করারও সিদ্ধান্ত নেয়।

তিনি আরও জানান, পূর্বপরিকল্পনার অংশ হিসেবে মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে দুই শিশু ইয়াছিন ও মোরসালিনকে খাইয়ে হত্যা করেন মা লিমা বেগম। মৃত্যুর ঘটনাটি ভিন্নখাতে প্রভাহিত করার জন্য নাপা সিরাপের রিঅ্যাকশন হয়েছে বলে প্রচার করেন। কিন্তু লিমার আচরণে প্রথমেই পুলিশের সন্দেহ হয়। অধিকতর জিজ্ঞাসায় হত্যাকাণ্ডের কথা স্বীকারও করেছেন তিনি। এ ঘটনায় লিমার প্রেমিক সফিউল্লাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ১০ মার্চ আশুগঞ্জের দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের ইসমাঈল হোসেনের দুই ছেলে ইয়াছিন ও মোরসালিন নাপা সিরাপ খেয়ে মারা যায় বলে অভিযোগ তোলেন স্বজনরা।