বগুড়ায় বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক: গ্রেফতার-১

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

বগুড়ার কাহালু উপজেলায় এক দরিদ্র অসহায় নারী তার স্বামী ও কোলের শিশুর পিতার স্বীকৃতি পেতে সন্তান নিয়ে গ্রামের মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরেও সুফল না পেয়ে থানায় মামলা দায়ের করা হয়।

জানা গেছে, কাহালু উপজেলার সদর ইউনিয়নের কানোড়া গ্রামের হতদরিদ্র মৃত মোজাম্মেল হোসেন মোজামের এর স্বামী পরিত্যক্তা মেয়ে তানজিলা খাতুন (২৭) কে বিয়ে করার প্রলোভন দিয়ে অবৈধ দৈহিক সম্পর্ক গড়ে তোলেন একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ২ সন্তানের জনক আব্দুর রাজ্জাক ওরফে রেজ্জাক (৪৮)। অবৈধ মেলা-মেশার ফলে তানজিলা গর্ভবতী হয়ে পড়ে। এসময় তানজিলা রেজ্জাককে তার গর্ভে সন্তানের কথা বলে বিয়ে করতে বলে রেজ্জাক বিয়ে করতে অস্বীকৃতি জানান।এ ব্যাপারে গ্রামে একাধিক বার দেন-দরবার হলে কোন সূরাহ হয়নি। এদিকে গত ১০/১২ দিন পূর্বে তানজিলা একটি পুত্র সন্তান প্রসব করেন।

সন্তান প্রসবেব সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে তানজিলার সাথে কথা বলা হলে তিনি জানান, বিয়ের প্রলোভন দিয়ে রেজ্জাক প্রায় দেড় বছর পূর্বে আমার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে মেলা-মেশা করতে থাকে, এক পর্যায় আমার পেটে সন্তান আসে। আমি বিষয়টি ২/৩ মাস পূর্বে রেজ্জাককে জানাই এবং প্রতিশ্রুতি মোতাবেক বিয়ে করতে বলি রেজ্জাক বিষয়টি এড়িয়ে যান। তখন আমি গ্রামের মাতব্বরদের স্মরনাপন্ন হই এবং গ্রামে সালীশ হলেও কোন সুরাহ হয়নি। অবশেষে তানজিলা কাহালু থানায় একটি হলে পুলিশ গতকাল রোববার রেজ্জাককে গ্রেফতার করে। মামলা ও গ্রেফতারের বিষয়টি ওসি জিয়া লতিফুল ইসলাম নিশ্চিত করেন। উল্লেখ্য, একটি প্রভাবশালী মহল বিষয়টি অন্য দিকে নিয়ে স্বার্থ হাসিলের চেষ্টা করছে।