বগুড়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০১৯

বগুড়ার শাজাহানপুরে কলেজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরির আঘাতে নিহত হয়েছেন এক কলেজ ছাত্র। এ বছর তিনি বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। শনিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে শাজাহানপুর উপজেলার ঘাসিরা নামকস্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত নাজিউর রহমান নাহিদ(১৯) শাহজাহানপুর উপজেলার নারিল্লা গ্রামের মতিউর রহমানের ছেলে। ঘটনার পরপরই স্থানীয়রা রবিউল ইসলাম নামের এক যুবককে পুলিশে সোপর্দ করেছে।

এলাকাবাসী জানান, কিছুদিন আগে তাদের এলাকায় একটি প্রেম ঘটিত বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ-বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।

নাহিদের বড় ভাই নাসিবুর রহমান জানান, শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয় পত্র পরীক্ষা দিতে যায় নাহিদ। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ঘাসিড়া নামকস্থানে কয়েকজন দুর্বৃত্ত তার পথ আটকিয়ে নৃশংসভাবে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, পরীক্ষা দিয়ে এক বন্ধুর সঙ্গে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।