প্রধান তিন দলের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময় জাপা

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২০

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপ-নেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, দেশের প্রধান তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দল।

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের অফিসে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

 

অনুষ্ঠানে হাবিবুল্লাহ বাহার কলেজ সংসদের সাবেক ভিপি কিশোর কুমার দে এবং জিএস এ এফ এম মোর্শেদ সবুজ চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এরআগে উভয়েই জাতীয় পার্টি (কাজী জাফর) গ্রুপের যুগ্ম-মহাসচিব ছিলেন।

জিএম কাদের বলেন, মানুষ বিশ্বাস করে দেশের কল্যাণে কাজ করার ক্ষমতা শুধু জাতীয় পার্টিরই রয়েছে। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সব ক্ষেত্রেই স্মরণ রাখতে হবে নেতা কখনোই ভুল করতে পারে না। এটা মনে রেখেই নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করতে হবে। তবেই রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে। নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য না থাকলে রাজনীতিতে ভালো কিছু আশা করা সম্ভব নয়।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, কারও অবদানই জাতীয় পার্টি ছোট করে দেখে না। দলের প্রতি যাদের ত্যাগ ও অবদান রয়েছে তাদের যথাযথ মূল্যায়ন করা হবে। তিনি দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।