দেশ ও জাতির উন্নয়ন করতে যুব সমাজকে একত্রিত হতে হবে- শাহ কামাল তালুকদার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

শিবগঞ্জ প্রতিনিধি : বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে আলোর দিশারী যুব সংঘ ক্লাব এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১১ অক্টোবর রবিবার বিকেলে সমাজসেবক রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক ও মাঝিহট্ট ইউপি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্ কামাল তালুকদার। তিনি তার বক্তব্যে বলেন, দেশ ও জাতির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে যুব সমাজকে একত্রিত হওয়া দরকার। আর যুবকদের একত্রিত প্রচেষ্টায় সমাজের অন্যায়, অবিচার মুক্ত করে সুখী ও শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব বলে, আমি বিশ্বাস করি। তিনি আরও বলেন, ভবিষ্যতে সমাজের যে কোন কল্যাণ বিষয়ক কাজে সব সময় যুবকদের পাশে থেকে এলাকার মানুষের উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো, ইনশাআল্লাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবলু সাদিক, সহ-সভাপতি, ৩ নং ওয়ার্ড, বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগ, বিশিষ্ট ব্যবসায়ী ইমরান হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন রজিব উদ্দিন, সেকেন্দার আলী , ইয়াদুল হোসেন, নওফেল হোসেন, সাদ্দাম মন্ডল, আব্দুর রশিদসহ অনেকেই।