আ.লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না : হানিফ

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় গভীরে। আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের জনগণ যতদিন আছে ততদিন আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না কেউ।

 

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভেড়ামারা কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপরাজনীতির জন্য তাদের পাপের সাজা ভোগ করছেন। তারেক রহমান হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে। সে সময় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছিল। এজন্য তাদের সাজা হয়েছে।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন দলটির উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সদস্য মির্জা আজম, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আওয়ামী লীগের সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও সাধারণ সম্পাদক আসগর আলী প্রমুখ।