স্বামীকে পিটিয়ে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নে সেলিম উদ্দিন (৩৮) নামে এক ব্যক্তিকে পিঠিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী কুনছুমা সিদ্দিকার (৩০) বিরুদ্ধে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পর পুলিশ স্ত্রী কুনছুমা সিদ্দিকাকে আজ রবিবার গ্রেপ্তার করেছে।

থানা ও পরিবার সূত্রে জানা গেছে, হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের এম সেলিম উদ্দিনকে তার স্ত্রী কুনছুমা সিদ্দিকা (৩০) নিজে সুপারি গাছের কাটা অংশ (চলা) পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা তাকে অবস্থায় উদ্ধার করে। সেলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরহতাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহত সেলিমের বড় ভাই শাহাব উদ্দিন বাদী হয়ে গতকাল রবিবার হাটহাজারী মডেল থানায় কুনসুমার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

হাটহাজারী মডেল থানার ওসি মাসুদুল আলম বলেন, এ মামলায় অভিযুক্ত কুনছুমা সিদ্দিকাকে পুলিশ গ্রেপ্তার করেছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। আমরা গুরুত্ব সহকারে মামলাটি তদন্ত করছি।