নওগাঁয় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আটক

চম্পক কুমার চম্পক কুমার

জেলা প্রতিনিধি, নওগাঁ

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০
নওগাঁর মান্দায় জাকিয়া সুলতানা সুমি (১৫) নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যার পরে গলায় ওড়না পেচিয়ে জানালার সাথে টাঙ্গিয়ে রাখার অভিযোগ উঠেছে।
এঘটনায় স্বামীকে আটক করেছে থানা পুলিশ। জাকিয়া সুলতানা মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের নিজ কুলিহার গ্রামের ওয়াহেদ আলীর স্ত্রী এবং একই ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের জাহিদুর রহমান মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৪মাস পূর্বে ওয়াহেদের সঙ্গে তার বিয়ে হয়। এরপর থেকে যৌতুকসহ নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।
শুক্রবার সন্ধ্যার দিকে স্বামীর বাড়ির শয়নকক্ষে এই ঘটনাটি ঘটেছে। জাকিয়ার মুখ ও গলা দিয়ে রক্ত বের হওয়ায় নিহতের বাবা-মায়ের দাবী তাকে শ্বাসরোধ করে হত্যা করে জানালার সাথে টাঙ্গিয়ে রাখা হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার বলেন, নিহতের শয়নকক্ষের জানালার সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং নিহতের স্বামী ওয়াহেদ আলীকে আটক করা হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে এই হত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই প্রকৃত বিষয়টি জানা যাবে।