শিবগঞ্জে পুলিশের অভিযানে গাঁজা-ফেন্সিড্রিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২০

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ মাদক দ্রব্য, চোরাচালান প্রতিরোধ কল্পে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিড্রিল সহ ৩জনকে আটক করেছে।

শিবগঞ্জ থানা সূত্রে জানা যায়, শিবগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর নেতৃত্বে এস.আই মোস্তাফিজার রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে এক বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার শিবগঞ্জ থানার মহাস্থান কলেজ সংলগ্ন মাঝিপাড়া ব্রীজ এর নিকট থেকে ৫ বোতল ভারতীয় আমদানী কৃত নিষিদ্ধ ফেন্সিডিন সহ বগুড়া সদরের দীঘলকান্ডি গ্রামের মৃত ইদ্রিস আলী পুত্র মোজাহার আলী (৩২) ও মহাস্থান পশ্চিমপাড়া গ্রামের মৃত: মজনু মিয়ার ছেলে মামুন (২৪) কে আটক করেন।

অপরদিকে শিবগঞ্জ পৌর এলাকার বেড়াবালা গরিবপুর গ্রাম থেকে এস.আই শফিকুল ইসলাম এ.এস.আই আফজাল হোসেন এবং এ.এস.আই আবু হাশেম গোপন সংবাদের ভিত্তিতে অপর এক অভিযান চালিয়ে পৌর এলাকার বেড়াবালা গরিবপুর গ্রামের বাঁশ-ঝাড় থেকে পলিথিন ব্যাগে মোড়ানো ২ কেজি ৮শ’ গ্রাম গাঁজাসহ গণেষপুর গ্রামের মৃত শামছুল ইসলামের ছেলে মেহেদুল ইসলাম (২৬) কে আটক করা হয়েছে।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। শিবগঞ্জ থানাকে মাদক মুক্ত করতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। মাদক সেবী ও ব্যবসায়ীরা যেই হোক তাদেরকে কোনো ছাড় দেওয়া হবে না। মাদকের সাথে যারাই জড়িত থাকবে তাদেরকে পর্যায় ক্রমে আটক করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনের একটি মামলা দায়ের করে আটককৃতদের বগুড়া জেলহাজতে প্রেরণ করা হয়েছে।