বড় ভাইকে কুপিয়ে হত্যা করা ছোট ভাই গ্রেফতার

প্রকাশিত: ৮:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

সিলেটের বিয়ানীবাজারে বড় ভাই কামরুল ইসলামকে (২৪) দা দিয়ে কুপিয়ে হত্যার দায়ে ছোট ভাই তানভির ইসলামকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বিয়ানীবাজারের পার্শ্ববর্তী মৌলভীবাজারের বড়লেখা উপজেলা থেকে তানভিরকে গ্রেফতার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

হত্যাকাণ্ডের পর থেকেই তানভিরকে গ্রেফতারে দিনভর অভিযান চালায় পুলিশ। পরে জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের দিক নির্দেশনায় বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল সন্ধ্যায় বড়লেখা থেকে তানভিরকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, বৃহস্পতিবার ভোরে উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে পারিবারিক বিরোধের তুচ্ছ ঘটনায় বড় ভাইকে হত্যা করে ছোট ভাই। ঘটনার পর থেকেই ঘাতক তানভির পলাতক ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় বড়লেখা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় থানায় এখনও কেউ মামলা দায়ের করেনি।

জানা গেছে, পারিবারিক একটি বিষয়কে কেন্দ্র করে ছোট ভাই তানভীর (১৭) ও বড়ভাই কামরুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তানভিরের দায়ের কোপে কামরুল ঘটনাস্থলেই মারা যান। পরে তানভির পালিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে নিহত কামরুল ইসলামের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।