বগুড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে স্ত্রীর সাথে হালুয়া, রুটি নিয়ে দ্বন্দে স্ত্রী বুলজান বিবি (৫৫) কে পিটিয়ে হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী। বুধবার দিবাগতরাতে উপজেলার শালদহ পশ্চিমপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পবিত্র শবে-বরাত জিয়ারতের সুঁজি ও চিনি বাজার থেকে স্বামীকে আনতে বলে স্ত্রী বুলজান। রাতে সুঁজি চিনি নিয়ে বাড়ি ফিরে স্বামী মোকছেদ আলী (৬০)। কিন্তু বাজার থেকে চিনির পরিমাণ কম আনে স্বামী মোকছেদ। শবে-বরাতের হালুয়া করতে চিনি কম হবে স্বামীকে বললে, এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটির একপর্যায়ে মারপিট শুরু হয়। এরপর রাতে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করে কৌশলে দরজা লাগিয়ে পালিয়ে যায় মোকছেদ। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বুলজান বিবির বাড়িতে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে তার মরহেদ পড়ে থাকতে দেখে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে শিবগঞ্জ থানার তদন্ত ইন্সপেক্টর সানোয়ার সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা সানোয়ার জানান, শবে-বরাতের রুটি হালুয়া করা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় স্বামী মোকছেদ আলী। তাকে দ্রুত আটক করতে পুলিশের অভিযান চলছে।