বগুড়ায় মহিলা ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৯
বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী(৫০) আত্মহত্যা করেছেন। তিনি সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং চন্দন বাইশা ইউপি সদস্য তোজাম্মেল হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় সেলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিলু মমতাজ। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিলু মমতাজ ছেলে বিজিবিতে চাকরি করেন। ছেলের বউকে নিয়ে তিনি বগুড়া শহরের ফুলদীঘিতে ভাড়া বাসায় বসবাস করেন। বৃহস্পতিবার দুপুরের পর ছেলের বউ এর সঙ্গে পিলু মমতাজ সাংসারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। এরপর নিজে ঘরে ঢুকে গলায়  ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। বাসার লোকজন বুঝতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

পিলু মমতাজ শিউলীর বড় ভাই হেলাল উদ্দিন জানান,সাংসারিক ঝামেলা নিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির পর অনেকটা সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু, মঙ্গলবার ভোর রাতে তার অবস্থার অবনতি হয় এবং সকাল ৭ টার দিকে মারা যান।