বগুড়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মিরাজুল ইসলাম মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি, বগুড়া

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী অভিযানে গত শনিবার রাতে জেলার কাহালু উপজেলার সমন্তাহার পোড়াপাড়া স্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রেখে ইয়াবা বিক্রির সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী জিতুকে ২ হাজার ৪’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

এসময় মাদক ব্যবসায় ব্যবহৃত তার মোটরসাইকেলও আটক করা হয়। গ্রেফতারকৃত শাহীনুর রহমান ওরফে জিতু বগুড়া শহরের বাদুড়তলা এলাকার ফজলুর রহমানের ছেলে।

এজাহারসূত্রে জানা যায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কাহালুর উক্ত স্থানে ডিবির এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সাথে অভিযান চালালে আসামী জিতু হঠাৎ মোটরসাইকেল স্টার্ট দিয়ে যেতে উদ্যোত হয় তখন সন্দেজনকভাবে তাকে আটক করে সাক্ষীদের উপস্থিতিতে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করলে তার কাছে থাকা মোটরসাইকেলের সিটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ২০০ পিচ করে ১২ টি প্যাকেটে সর্বমোট ২ হাজার ৪’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সেই সাথে আসামী জিতু কে তার মাদক ব্যবসাতে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল সহ আটক করে অভিযানে থাকা ডিবির টিম। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামী জিতু একজন পেশাদার মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে ইতিপূর্বে বগুড়া সদর থানায় আরও দুটি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স ঘোষনার পরে সে বগুড়া শহরের বাসা থেকে কাহালু এলাকায় ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করছিল। তিনি আরও জানান আসামী জিতুর বিরুদ্ধে কাহালু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতিমধ্যে মামলা ঋজু করা হয়েছে। জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে জেলাকে শতভাগ মাদকমুক্ত না করা পর্যন্ত মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।