পাসপোর্ট অফিসের দালালকে ছিনিয়ে নিলো সহযোগীরা

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯
রাজশাহী পাসপোর্ট অফিস থেকে আটক এক দালালকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর শালবাগান এলাকায় পাসর্পোর্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী মিজানুর রহমান জানান, তিনি জেলার তানোর উপজেলা সদরের বাসিন্দা। কয়েকদিন থেকে পাসপোর্ট অফিসে ঘুরছেন পাসপোর্ট করার জন্য। গত রবিবার পাসপোর্ট অফিসের দালাল ছানা ৭০০ টাকায় পাসপোর্ট করে দিতে চান। এসময় তিনি ছানাকে টাকা দেন। কিন্তু পরে পাসপোর্টের কাজ তিনি নিজেই শেষ করেন।
তিনি আরও জানান, এরপর সোমবার দুপুরে দালাল ছানার কাছে টাকা চাইলে ছানাসহ কয়েকজন দালাল তাকে ও তার ছোট ভাই লিমনকে মারধর করে। এসময় দুইশ টাকা রেখে ৫০০ টাকা ফেরত দেওয়ার প্রস্তাব করলে তাদের আরও মারধর করে। পরে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে দালাল ছানাকে আটক করে। এসময় স্থানীয় ছানার কয়েকজন সহযোগী এসে চন্দিমা থানার এসআই সেলিমের কাছে থেকে জোর করে ছানাকে ছিনিয়ে নেয়। পরে ভুক্তভোগী দু’জনকে পুলিশ থানায় নিয়ে যায়।
দালাল ছিনিয়ে নেওয়ার বিষয়টি অস্বীকার করে চন্দ্রিমা থানার ওসি হুমায়ুন করিবর বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে ভুক্তভোগী দুই জনকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগীরা দালাল ছানার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে চাইলে তাদের সহযোগিতা করা হবে।