এক হাজার টাকার জন্য ভাতিজার হাতে চাচা খুন!

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

বগুড়া শিবগঞ্জে ব্যবসার টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন, খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশের ঘটনাস্থল পরিদর্শন।

জানা যায়, উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামের একই পরিবারের শাহিন তার পিতা আকতার হোসেন ও ছেলে রনি এক সঙ্গে মোকামতলা বন্দরে ঈদ উপলক্ষে নারিকেল এর ব্যবসা করে। এতে যে টাকা লাভ হয় শাহিন তার পিতাকে ৬ হাজার টাকা প্রদান করেন। কিন্তু রনি সেটা মেনে না নিয়ে তার পিতা শাহিন ও দাদু আকতার হোসেন এর সঙ্গে ঝগড়া বিবাদে লিপ্ত হয়।

এসময় তার চাচা শামীম ঘটনাস্থলে গেলে রনি ক্ষিপ্ত হয়ে মাত্র ১হাজার টাকার জেরে তার চাচা কে ধারালো ছুরি দিয়ে আঘাত করে । তার চাচা শামীম ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। এখবর পেয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডল, এসআই আলহাজ্ব সহ পুলিশ টিম ঘটনাস্থলে গিয়ে খুনী রনি ও তার বাবা শাহিন কে গ্রেফতার করে। পরে মৃত ব্যক্তির লাশের সুরুত হাল রিপোর্ট পুস্তুত করে লাশটি ময়দান তদন্তের ব্যবস্থা করেন।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে খুনী রনি ও তার বাবা শাহিন কে গ্রেফতার করা হয়েছে। তবে শামীমের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।