ঈদে বাজিমাৎ করলো সিয়ামের ‘শান’!

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, মে ১১, ২০২২

ঈদে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত সিনেমা ‘শান’। মুক্তির পরপরই ব্যপক সাড়া ফেলেছে সিনেমাটি।তবে মুক্তির আগে থেকেই আলোচনায় সিনেমাটি। ব্যতিক্রমী প্রচারণা কারণে। সিয়াম আহমেদ ও ছবিটির পুরো টিম এবার ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে প্রেক্ষাগৃহে ‘শান’ সিনেমা দেখবেন। তাদের সঙ্গে থাকবেন অভিনেতার পরিবার।

সিয়াম আহমেদ গণমাধ্যমকে বলেন, ‘আগামী রোববার (১৫ মে) বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে ছবিটি আমরা দেখবো। কারণ আমি জেনেছি সুবিধাবঞ্চিত শিশুদের প্রায় অনেক আমার ভক্ত। তাই এই ঈদে এর থেকে ভালো সারপ্রাইজ আর কোনো কিছু হতে পারে না। বিশেষ শো তে আমার পরিবারের সবাই সঙ্গে থাকবে।

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম।

সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

সিয়াম আহমেদ ও পূজা চেরী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

‘শান’র প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল বৃহস্পতিবার (১২ মে) যমুনা ব্লকবাস্টারে সিনেমাটির গেট টু গেদার আয়োজন করা হয়েছে। যেখানে টিমের সঙ্গে এটি উপভোগ করবেন বিশেষ অতিথিরা।