আবারও ফেইসবুকে বোমা ফাটালেন পদবঞ্চিত সেই ছাত্রলীগ নেত্রী

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, মে ২১, ২০১৯
পদবঞ্চিত সেই ছাত্রলীগ নেত্রী। ছবি -ফেসবুক থেকে নেয়া।

মোস্তাফিজুর রহমান, টাইমস বিডি ২৪ ডটকম: গত ১৪ মে ছাত্রলীগের কমিটি পদ না পাওয়ার ফলে ছাত্রলীগ  নেতা শোভন ও রাব্বানীর গোমড় ফাঁস করে দিলেন এই নেত্রী।

কয়েক ঘন্টা এই পোস্ট টাইমলাইমে থাকলেও পরে তা রিমুভ করা হয়েছিল।
গত ২০ তারিখ রাত ১১ঃ২৫ মিনিটে আবারও  ফেইসবুকে ঝড় তুলেন এই নেত্রী। তিনি ফেইসবুকে লিখেন,”আমি যদি মারা যায় শোভন -রাব্বানী ভাইদের কাছ থেকে উত্তর গুলি নিয়ে আমাকে কলঙ্কমুক্ত করবেন”।

পদবঞ্চিত সেই ছাত্রলীগ নেত্রী। ছবি -ফেসবুক থেকে নেয়া।

সম্পূর্ণ পোস্ট হবহু তুলে ধরা হলো:
১৩ তারিখ পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার পর যখন দেখলাম আমার নাম টি নেই তখন ভাবলাম হয়তো যোগ্য না । তাই হয়তো আমার নামটি দেয় নি ।এক পর্যায়ে শোভন ভাই কে ফোন দিলাম । ভাইকে বললাম ভাই আমাকে কেনো কমিটিতে রাখা হলো না? আমি শুনতে চেয়েছিলাম তিনি হয়তো বলবেন আমি যোগ্য না। রাজনীতি করতে থাকো পাবে একসময়। কিন্তু না……
ভাই আমাকে বললেন ; তোকে অনেক রাখার চেষ্টা করেছি । কিন্তু রাব্বানীর জন্যে তোকে রাখতে পারি নি। রাব্বানী তোর উপর ব্যক্তিগত ক্ষোভ।  আমাকে ভুল বুঝিস না। কথাটা শুনে কাদবোই না হাসবো বুঝতে পারলাম না। তখন আমি শোভন ভাইকে বললাম ব্যক্তিগত ক্ষোভের সেই ঘটনাটা। আরো বললাম কোনদিন যদি আপার সামনে যেতে পারি ভাই,  আমি আপাকে একটা বার বলতে চাই “আপা সম্মেলনের আগে রাব্বানী ভাই এর সাথে এই বিষয়টা নিয়ে কথাকাটি হয় “। তখন ভাই আপনি কি উত্তর দিবেন? কোন উত্তর দিতে পারেন নি  শোভন ভাই। রাব্বানী ভাইকে অনেক বার ফোন দিয়েছি। উনি ফোন ধরেন নি । তাই সামাজিক মাধ্যমে ফেসবুকের একটি স্ট্যাটাসে আমার সাথে রাব্বানী ভাই এর ক্ষোভের ঘটনাটি উল্লেখ করি। যেটা ভাইরাল হয়ে যায়।

পদবঞ্চিত সেই ছাত্রলীগ নেত্রী। ছবি -ফেসবুক থেকে নেয়া।

আজ সেই লিখা স্ট্যাটাসটার জন্যে আমাকে ছাত্রলীগ কে তারা বহিষ্কার করে দিলেন?????
আমার দেশরত্নের কাছে একটা প্রশ্ন রেখে যেতে চাই ; আমরা মেয়েরা আর কতটা অসম্মানিত হলে তাদের যোগ্য বলে মনে হবে?
শোভন-রাব্বানী ভাই আপনাদের একটা কথা বলে যেতে চাই ব্যক্তিগত ক্ষোভ না দেখিয়ে যারা সংগঠনের জন্যে কাজ করে তাদের মূল্যায়ন দিয়েন।
আমি সেদিনের মারামারিতে যখন কোমড়ে আঘাত পেলাম কই আপনারা তো আমার একটা খোজ নিলেন না!!!

পদবঞ্চিত সেই ছাত্রলীগ নেত্রী। ছবি -ফেসবুক থেকে নেয়া।

আমি মানসিক ভাবে ভেঙ্গে পড়েছি। জানি না কি করবো। আমি যদি মারা যাই শোভন- রাব্বানী ভাইদের কাছ থেকে উত্তরগুলি নিয়ে আমাকে কলঙ্কমুক্ত করবেন পারলে।
রাজনীতি করতে এসে রাজনৈতিক নেতাদেরই দ্বারা এতটা অসম্মানিত হবো কোনদিন ভাবতেও পারি নি।