শিবগঞ্জে মারপিটের ঘটনায় ১জন গ্রেফতার

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৯
প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার বেড়াবালা আকন্দপাড়ার ফিরোজকে প্রাণনাশের উদ্দেশ্য হামলার ঘটনায় একজনকে গ্রেফতার খবর পাওয়া গেছে। থানার মামলা সূত্রে জানা যায়, গত সোমবার রাত ৯ঘটিকার সময় শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার ২নং ওয়ার্ডের বেড়াবালা আকন্দপাড়ার ফিরোজা বেগমের ছেলে ফিরোজ তাদের জমিতে জাল দিয়ে মাছ ধরতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে ফিরোজকে একা পেয়ে একই গ্রামের আজিমউদ্দিনের ছেলে তাহের ও তার ছেলে হিরু দেশীয় অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে ফিরোজের উপর অর্তকিত হামলা চালায়। হামলার শিকার ফিরোজ প্রাণ বাঁচাতে ডাক চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে আসলে তাহেরগংরা পালিয়ে যায়। এলাকাবাসী ফিরোজকে উদ্ধার করে রাতেই শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। অবস্থার অবনতি হওয়ার পরবর্তীতে ফিরোজকে শজিমেকে ভর্তি করা হয়েছে। ফিরোজের মাথায় তিনটি শেলাই দিতে হয়েছে এবং তার হাতে পায়ে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

হামলার ঘটনায় রাতেই ফিরোজের মা ফিরোজা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। পরবর্তীতে অভিযোগটিই মামলা আকারে রেকর্ড করা হয়। অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানার এসআই মোস্তাফিজার রহমান সঙ্গিয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাহেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। হামলার বিষয়ে আহত ফিরোজ বলেন, আমাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য তাহের ও তার ছেলে হিরু হামলা চালিয়েছে। আল্লাহ্ আমাকে প্রাণে বাঁচেয়েছেন। অভিযোগকারী ফিরোজা বেগম জানিয়েছেন, আমার ছেলেকে যারা মেরেছে তাদের যেন কঠিন স্বাস্তি হয়।

হামলার সার্বিক বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে। এঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।