সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ৪:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২০

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তাসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ জুলাই) ভোর থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের মহিবুর রহমানের ছেলে কৃষক বেলাল হোসেন (৫৫), শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার রমজান আলীর ছেলে অগ্রণী ব্যাংকের অবসরপ্রাপ্ত ম্যানেজার গোলাম ইছাহাক (৯০) ও শহরের মুন্সিপাড়ার গহর আলীর ছেলে ইব্রাহীম হোসেন (৬০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, ১২ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন কৃষক বেলাল হোসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান। ১৩ জুলাই তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলেও রিপোর্ট এখনও পাওয়া যায়নি। ১৫ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গোলাম ইছাহাক। সকাল সাড়ে ৮টার দিকে তিনিও মারা যান। ১৬ জুলাই তার নমুনা সংগ্রহ করে পাঠানো হলেও রিপোর্ট পাওয়া যায়নি।

অপরদিকে বেলা ১১টার দিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি হন শহরের মুন্সিপাড়ার ইব্রাহীম হোসেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনিও মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।