শিবগঞ্জে ‘নারী অপহরণ ও মুক্তিপন আদায়’ মর্মে খবর প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ‘নারী অপহরণ ও মুক্তিপন আদায়’ শিরনামে সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

২৮ জুন (সোমবার) সকাল ১১টায় বগুড়ার নামুজা-বুড়িগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউপির ভাড়াহার সরকার পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইদ্রীস সরকারের পুত্র আলেফ সরকার তার লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে বলেন, ‘গত ২৬ জুন আমিসহ আমার গ্রামের লুৎফর রহমান সরকার, বুলবুল মন্ডল, মোছাঃ মাহমুদা বেগম এর নামে ‘সাংবাদিক আতাউর’ নামে ফেসবুক আইডি থেকে শ্রী মতি শান্তনাকে অপহরণ ও মুক্তিপন আদায়ের অভিযোগ করে সংবাদ প্রচার করা হয়েছে যাহা আদৌও সত্য নয় বানোয়াট মিথ্যা ও ভিত্তিহীণ।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। উক্ত অভিযোগের প্রেক্ষিতে থানার তদন্ত ওসি হাসমত বিষয়টি তদন্ত করেছেন। আমরা আশা করি উক্ত ঘটনাটি সুষ্ঠ তদন্ত প্রতিবেদন দাখিল করলে মূল ঘটনাটি বেড়িয়ে আসবে। আমি একটি রাজনৈতিক দলের স্থানীয় ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে আমিসহ আমার লোক জনদেরকে একটি কুচক্র মহল বিভিন্নভাবে হয়রানি ও থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছে। উক্ত কুচক্র মহলের সাথে সাংবাদিক আতাউর যোগসাজসে ওই মহিলার একটি মিথ্যা ভিডিও ধারন করে আমাদের নিকট থেকে মোটা অংকের টাকা দাবী করে ছিল। তাদেরকে টাকা না দেওয়ায় আমিসহ আমার লোকজনের উপর ক্ষিপ্ত হয়ে বানোয়াট সংবাদ প্রচার করেছে যাহা সত্য নহে। আশা করি প্রিয় সাংবাদিক ভাই এরকম মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার থেকে বিরতী থাকবেন।’

এসময় উপস্থিত ছিলেন লুৎফর রহমান, বুলবুল প্রমূখ।