শিবগঞ্জে খাদ্য কর্মকর্তাকে অপহরণের ঘটনায় থানা পুলিশের সংবাদ সম্মেলন

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, জুন ৪, ২০২০

বগুড়ার শিবগঞ্জে খাদ্য কর্মকর্তাকে অপহরণের ঘটনায় ৭ আসামীর রিমান্ড শেষে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সময় থানা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় । সংবাদ সম্মেলনে শিবগঞ্জ সার্কেল সহকারী পুলিশ সুপার কুদতর-ই-খোদা শুভ বলেন, গত ১ জুন বিকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ কামাল উদ্দিন সরকার কে অপহরণ করে ৩৫ হাজার ৫শত টাকা ও ১০হাজার টাকার একটি চেক হাতিয়ে নেয় ও তাকে মারপিট করে। সে সময় জোরপূর্বক উক্ত কর্মকর্তাকে তাদের লেলিয়ে দেওয়া মেয়েদের সঙ্গে অশ্লীল ছবি উঠিয়ে ব্ল্যাকমেইল করা হয়।

এ ঘটনায় কামাল উদ্দিন থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ ৩ মহিলা সহ ৭ জন কে আটক করে। আটককৃত দের ৩ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আটকৃতরা থানা পুলিশের কাছে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেন। তিনি বলেন এ ধরনের অপরাধের সাথে তাদের সঙ্গে আরও অজ্ঞাতনামা ৪/৫ জন জড়িত আছে। এ সময় চেকের পাতা উদ্ধার করা হয়েছে এবং টাকা উদ্ধারের ব্যাপারে জোর তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। বাকীদের অচিরেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান।

সহকারী পুুলিশ সুপার হুশিয়ারি দিয়ে বলেন, এধরনের ন্যাক্কাড় জনক ঘটনার সঙ্গে যে কেহ জড়িত থাকলে তাদেরকে পর্যায়ক্রমে আটক করে আইনের আওতায় আনা হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক ( অপারেশন) হরিদাস মন্ডল প্রমুখ।