মোবাইলে ছবি দেখানোর কথা বলে বাগানে নিয়ে ধর্ষণ

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০
প্রতীকী ছবি

নড়াইলে চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল রবিবার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিত শিশুটিকে রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে আজ সোমবার সকালে নড়াইল সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

শিশুর স্বজনদের অভিযোগ, প্রতিবেশী অপু বিশ্বাস দুপুর ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি।

এ ঘটনায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে অভিযুক্ত অপু বিশ্বাসকে আটক করে। শিশুটির মা ও বাবা তার সন্তানের সঙ্গে এমন ঘটনার বিচার দাবি করেন।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মশিউর রহমান বাবু বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে পরীক্ষা করা হয়েছে। প্রাথমিকভাবে গুরুতর তেমন কিছু পাওয়া যায়নি। তবে চূড়ান্ত প্রতিবেদন পেলে সব কিছু বোঝা যাবে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বলেন, ধর্ষণের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। মামলার পর অভিযুক্তকে কোর্টে প্রেরণ করা হয়েছে। আইনগত প্রক্রিয়া অব্যাহত আছে।