মায়ের অসুস্থতার কথা বলে স্কুল পড়ুয়া প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণ

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, মে ১৪, ২০১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা রসুলপুর এলাকায় মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে ডেকে নিয়ে লম্পট প্রেমিক তার স্কুল পড়ুয়া প্রেমিকাকে বন্ধুদের সহায়তায় ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রসুলপুর এলাকায়।  মঙ্গলবার সকালে ধর্ষিতা নিজেই রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার সকালে ধর্ষক লম্পট রনিসহ তার দুই সহযোগী হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেফতার করেছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক সোহেল সিদ্দীকি ধর্ষিতা স্কুল ছাত্রীর বরাত দিয়ে জানান, গত চার বছর আগে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এ/পি খান ডাক্তার বাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মোঃ রনি মিয়ার সঙ্গে তার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ৮ মে বুধবার বিকালে রনি মিয়া মুঠোফোনে স্কুল পড়ুয়া ছাত্রীকে জানায় তার মা গুরুতর অসুস্থ তাকে দেখতে চায়। অসুস্থতার খবরে স্কুল পড়ুয়া ছাত্রী রাজধানী ঢাকার লালবাগ থানার ভাগালপুর লেনের বাসা থেকে সিএনজিযোগে  এসে রনির সঙ্গে দেখা করে।

এক পর্যায়ে রনি সুকৌশলে তাকে তার মা’র ওখানে না নিয়ে রসুলপুর এলাকার এক ডাক্তারের বাড়ির নিচতলার এক রুমে নিয়ে যায়। পরে শারীরিক সর্ম্পকের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ভয় দেখিয়ে জোড়পূর্বক তাকে ধর্ষণ করে লম্পট রনি। এ সময় রনির দুই বন্ধু একই এলাকার হাবিবুর রহমানের ছেলে হৃদয় ও রাসেল বাহিরে পাহারারত অবস্থায় ছিল বলে জানান পুলিশ কর্মকর্তা সোহেল।

এদিকে পুলিশ অভিযোগের পর মঙ্গলবার সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে লম্পট ধর্ষক রনি মিয়া , তার দুই বন্ধু হৃদয় ও রাসেলকে গ্রেফতার করেছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।