বরিশালে আগ্নেয়াস্ত্র-জাল টাকা ও মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮

বরিশালের গৌরনদীতে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র, জাল টাকা ও বিপুল পরিমাণ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন গৌরনদীর কটস্থলের বাসিন্দা ইঙ্গল মাঝির ছেলে মো. হিরা মাঝি (৩৮) ও তার সহযোগী একই এলাকার বাসিন্দা মো. লিয়াকত আলী বেপারির ছেলে মো. বিপ্লব বেপারি (২৬) এবং গৌরনদীর সুন্দরদী এলাকার সন্তোষ কুমার মিত্রের ছেলে পলাশ কুমার মিত্র (২৮)।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে বরিশাল নগরের রুপাতলী এলাকায় র‌্যাব-৮ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি, ১২২ বোতল ফেনসিডিল, ৪ কেজি গাঁজা, ২ বোতল বিদেশি মদ, ৩ হাজার ৪০০ পিস ইয়াবা, ২৫ হাজার টাকার জাল নোট, মাদকদ্রব্য বিক্রিত ৫৬ হাজার ৭৮৫ টাকা, ১১টি সিম ও ১২টি মোবাইল সেট উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর ল’ অফিসার মো. তাজুল ইসলাম জানান, উদ্ধার হওয়া অস্ত্র সম্পর্কে জিজ্ঞাসাবাদে আটকরা কোনো বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি। তারা বড় ধরনের নাশকতা অথবা অপরাধ সংঘটনের জন্য এ অবৈধ অস্ত্র মজুদ করেছে বলে ধারণা করা হচ্ছে। পাশাপাশি আটকদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে গৌরনদী থানায় জাল টাকা, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।