বগুড়ায় স্ত্রীকে বাঁশের খুঁটিতে বেঁধে রেখে থানায় সোপর্দ করল স্বামী!

আব্দুর রহমান আব্দুর রহমান

শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

বগুড়ার শিবগঞ্জ উপজেলার অনন্তবালা গ্রামে স্বামীর দাবী চাইতে গেলে জমিতে কপির চারা উপরে ফেলার মিথ্যা অভিযোগ দিয়ে শিল্পী বেগম(৪০) কে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে,বগুড়ার শিবগঞ্জের অনন্তবালা গ্রামের শহিদুলের পুত্র রাফি (২৫) কে ৮/৯ মাস পূর্বে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের মৃত আবুল হোসেন এর কন্যা মোছাঃ শিল্পি বেগম (৪০) বিবাহ করে বলে সে জানায়। বিবাহের পর তাকে নিয়ে ঠেঙ্গামারা এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকে। তার কয়েক মাস পরই শিল্পীকে তার স্বামী রাফি ছেড়ে বাড়ি চলে আসে। তার খোরপোষের দাবীতে শিল্পী গত শুক্রবার সকালে রাফির বাড়ী আসলে তার পরিবারের লোকজন জমিতে কপির চারা উপড়ানোর মিথ্যা অভিযোগ দিয়ে বাঁশের খুটিতে বেঁধে রেখে শিবগঞ্জ থানায় সোপর্দ করে। শিল্পী বেগম আরো জানায় আমি কপির চারা উপড়ায়নি, বরং রাফির পরিবারের লোকজনই চারা উপরিয়ে আমাকে মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য থানায় সোপোর্দ করে।

দিনে দুপুরে এমন অমানবিক ঘটনায় এলাকায় জন সাধারনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃস্টি হয়েছে। শিল্পী বেগমের পরিবারের পক্ষ থেকে ঘটনার সঠিক তদন্ত পূূর্বক স্থানীয় জনপ্রতিনিধি সহ প্রশাসনের প্রতি জোড় দাবী জানান।