বগুড়ায় সোনালী ব্যাংকে অনিয়মের অভিযোগ, ভোগান্তিতে গ্রাহক

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

আব্দুর রহমান, নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ায় সোনালী ব্যাংক লিঃনামুজাহাট শাখায় বয়স্ক ভাতার টাকা তুলতে এসে ভোগান্তির অভিযোগ উঠেছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোনালী ব্যাংক লিঃ নামুজাহাট শাখায় সরকারি ভাবে প্রদানকৃত বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতা ভোগীদের টাকা তুলতে এসে ভোগান্তির স্বীকার হওয়ার ঘটনা ঘটছে। বয়স্ক ভাতা ভোগী নামুজা-বুড়িগঞ্জ প্রেসকাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আঃ জলিল শেখ টাইমস বিডিকে জানান, অসুস্থ্য অবস্থায় হাসপাতাল থেকে ছুটি নিয়ে ওষুধ কেনার টাকার প্রয়োজনে ১৬ জুন (রবিবার) সকাল ১০ টায় তিনি তার নিজ নামীয় বয়স্ক ভাতার টাকা তোলার জন্য সোনালী ব্যাংক লিঃ নামুজাহাট শাখায় যান।

 

ব্যাংকের কর্মচারীদের নিকট তিনি অসুস্থ্যতার কথা জানিয়ে বলেন ওষুধ কিনতে হবে আমার টাকা একটু তাড়াতাড়ি দিবেন। তিনি আরোও জানান, এ কথা বলা শেষ হতে না হতেই শাখা ব্যবস্থাপক রাগান্বিত হয়ে সেবা না দিয়ে তার সঙ্গে অসৌজন্য মূলক আচারণ করেছেন। এছাড়াও বিধবা, বয়স্ক, স্বামী পরিত্যক্ত, প্রতিবন্ধীসহ সরকারি ভাবে দেওয়া ভাতা ভোগীদের সেবা পেতে ভোগান্তির ঘটনা অহরহ ঘটছে। এ ব্যাপারে সোনালী ব্যাংক লিঃ নামুজাহাট শাখা ব্যবস্থাপক একেএম সাইফুল ইসলাম এর নিকট জানতে চাইলে তিনি জানান, ব্যাংকে প্রয়োজনের তুলনায় জনবল কম থাকায় কিছুটা সমস্যা হতে পারে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।