বগুড়ায় দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

বগুড়ার শাজাহানপুরে আজিজুল হক মিলন (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে দূর্বত্তরা। গুরুতর আহত হয়ে মিলন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। মিলন উপজেলার শাবরুল মোন্নাপাড়ার আব্দুল হান্নান সরদারের পুত্র।

এ ঘটনায় রোববার রাতে মিলনের বাবা আব্দুল হান্নান সরদার বাদী হয়ে ৬ জনকে আসামী করে শাজাহানপুর থানায় এজাহার দায়ের করেছেন।

আব্দুল হান্নান সরদার জানান, কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন বরাদ্দ নিয়ে বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদের সাথে কুন্দদেশমা পশ্চিমপাড়ার মোফাজ্জল হোসেনের পুত্র নূর আমিনের (২৪) বিরোধ চলে আসছিল। সভাপতি ফারুক আহম্মেদের নামে অন্যায় ভাবে অপপ্রচার চালায় নূর আমিন। এতে বাঁধা দেয়ার অপরাধে রোববার দুপুরে নূর আমিন একদল বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে অতর্কিত ভাবে লাঠিসোটা দিয়ে মিলনকে মারপিট করে এবং হাত ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ জানান, কিছুদিন আগে কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন বরাদ্দে আড়াই লক্ষ টাকা এসেছে। বর্তমানে বিদ্যালয়ে উন্নয়ন কাজ চলছে। কিন্তু নূর আমিন এই বরাদ্দের টাকার ভাগ চায়। টাকা না পেয়ে মানুষের মাঝে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাতে থাকে। এই অপপ্রচারে বাঁধা দেয় প্রতিবেশী ভাতিজা আজিজুল হক মিলন। বাঁধা দেয়ার কারণে নূর আমিন বহিরাগত সন্ত্রাসী ডেকে এনে মিলনকে মারপিট ও ছুরিকাঘাত করেছে। নূর আমিন একজন চিহ্নিত সন্ত্রাসী। দেড়-দুই বছর পূর্বে শাবরুল ছোটমন্ডল পাড়ার আব্দুল খালেক নামে এক ব্যক্তিকেও ছুরিকাঘাত করেছিল। ওই ঘটনায় আদালতে মামলাও হয়েছে।

থানার ওসি আজিম উদ্দিন এজাহার দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।