ছেলেকে মারধর: কারণ জানতে চেয়ে হামলার শিকার পুরো পরিবার!

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে রাতের আঁধারে ছেলেকে মারধরের কারণ জানতে গিয়ে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন পুরো পরিবারের সদস্যরা । এ ঘটনায় হামলার শিকার পরিবারের ৬ সদস্য বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী কাশিডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান মো: আসলাম জুয়েল। এছাড়াও তিনি হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ-খবর নেন।

আহতরা হলেন- রশিদুল ইসলাম ওরফে বুধু মেম্বার (৬০), তার স্ত্রী রোকেয়া খাতুন (৫৫), ছেলে আ: সালাম (৩০), বৌমা রুবিতা (৩২), বৌমা রিনা (২৭) ও নাতনি কাজল (১৪)। এছাড়াও আহত আরও ৩জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন। আহত বুধু মেম্বারের মেজো ছেলে আবুল কালাম আজাদ জানান, গত বছরের জুলাই মাসের ১ তারিখে আমাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে আমাদের বাসায় ডাকাতি করে সংঘবদ্ধ চক্রটি। সে সময় আমার ব্যবসায়িক টাকা, স্বর্ণালঙ্কার লুট করে তারা। এদের মধ্যে কয়েকজনকে আমি চিনে ফেলি এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করি। বর্তমানে সেই মামলাটি পিবিআইয়ে তদন্তাধীন রয়েছে। গত ২৩ ফেব্রুয়ারি রাতে আমার ছোট ভাই আ: সালাম আমার ব্যবসায়িক টাকা-পয়সা নিয়ে বাসায় ফেরার পথে সংঘবদ্ধ চক্রটি তার উপরও হামলা চালিয়ে টাকা-পয়সা নিয়ে তাকে ফেলে চলে যায়। পরে তার আত্মচিৎকারে পরিবারের লোকেরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার আমার বাবা সালামকে মারধরের কারণ জানতে চাচাতো ভাই সৌরভকে জিজ্ঞাসাবাদ করতে গেলে বাবুল , রব্বানী , এসা , আজগর , মন্টু , আশরাফুল ইসলাম মংলু , সকলের পিতা মৃত- খেলাফত উদ্দিন এবং বাবুলের ছেলে হুমায়ুন , রব্বানীর ছেলে শাহাজাহান ও তাদের স্ত্রীরা সকলে মিলে রামদা, রড, কাস্তে, ক্রিকেট খেলার ব্যাড দিয়ে আমাদের পরিবারের উপর ন্যাক্কারজনক হামলা চালায়। এসময় মহিলারা এলোপাতারি ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে।

এদের মধ্যে মন্টু ও আশরাফুল ইসলাম মংলু সেই ডাকাতি মামলার অন্যতম আসামী।