ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী’ পালন

সুলতান কবির সুলতান কবির

ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১’শ পাউন্ড কেক কর্তন, দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) বিকেল ৫ টায় ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয় রানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাফে খন্দকার সাহানশা।

আলোচনা সভায় ৪নং ঘোড়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনে আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, রুশিনা সরেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সদের আলী খন্দকার, সাংস্কৃতিক সম্পাদক মাতিয়াস মার্ডি, পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, ২নং পালশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হামিদ, ৩নং সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, ৪নং ঘোড়াঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনারুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোকপাত করা সহ উপজেলার আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করার আহবান জানান।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী, এলাকার জনসাধারণ, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মী সহ অনেকে উপস্থিত ছিলেন। শেষ বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা সহ দেশ ও জাতির কল্যাণে এক বিশেষ মোনাজাত করা হয়।