ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারণার গাড়ি ভাঙচুর, আহত ৪

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৮

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলায় দুটি স্থানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

অপরদিকে একই সময় পাল্টা আওয়ামী লীগের প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমর্থকরা ওটারহাট বাজারে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমর্থকের একটি মোটরসাইকেল ও কয়েকটি দোকানে ভাঙচুর করে।

কবিরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওবায়দুল কাদেরের প্রধান নির্বাচনী এজেন্ট জহিরুল হক রায়হান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তাদের প্রচারের মাইকসহ সিএনজি অটোরিকশাটি বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এলে পূর্বে থেকে ওত পেতে থাকা বিএনপি-জামায়াতের সশস্ত্র সন্ত্রাসীরা তাদের প্রচারের গাড়ি ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় চারজন আহত হয়। তাদের মধ্যে জহিরুল ইসলাম শুভ ও আনোয়ারুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, একই সময়ে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের লোকজন ধানশালিক ইউনিয়নের হাসপাতালে সড়কে অপর একটি প্রচারের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর করেছেন। তিনি এ হামলার বিষয়টি রিটার্নিং অফিসারকে অবহিত করেছেন।

কবিরহাট থানার ওসি মির্জা হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেওয়া হবে।