টেকনাফে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে নিহত ২

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৯
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে মাদক ব্যবসায়ী দু’গ্রুপের অভ্যন্তরিন গোলাগুলিতে ২ মাদক ব্যবসায়ী হয়েছেন। ঘটনাস্থল থেকে ৪ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি অস্ত্র ও ৬৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া বট্টলী এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন হোয়াইক্যং মিনাবাজার এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২০), ঝিমংখালী এলাকার সফর মিয়ার ছেলে মোঃ রফিক (৫৫)।

পুলিশ জানায়, ভোর রাতে হোয়াইক্যং নয়াপাড়া বট্টলী এলাকায় মাদক ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এমন সংবাদ পেয়ে পুলিশের একটি টিম দ্রুত গতিতে ঘটনাস্থলে গেলে অন্যনা মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। তাদের শরীরে গুলির চিহ্ন রয়েছে। নিহত দুই ব্যক্তি হোয়াইক্যংবট্টলীপাড়া এলাকার প্রধান সড়কে মাঝে মধ্যে ডাকাতি করত।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, দুই গ্রুপের মধ্যে অভ্যন্তরিন গোলাগুলির ঘটনা ঘটছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই জনের লাশ পড়ে থাকতে দেখে লাশগুলো উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে ৪ হাজার ইয়াবা, ২টি অস্ত্র ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। উদ্ধার লাশের ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদের দুইজনের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।