যাত্রাবাড়ী থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৬

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৪০ হাজার পিস ইয়াবা ও একটি ট্রাকসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা গুলশান জোনাল টিম।

গ্রেফতারকৃতরা হলেন- তরিকুল ইসলাম (৩৭), ফারুক হোসেন (৪৮), রকিবুল হক রাকিব (২৬), রফিকুল ইসলাম শাওন (২৩), ফরহাদ ভূঁইয়া (১৯) ও আল আমিন (৩২)।

গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী উল্লেখ করে ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম সাকলায়েন বলেন, যাত্রাবাড়ী থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার একটি বড় চালান ট্রাকে করে নিয়ে আসছেন এমন সংবাদের ভিত্তিতে শনিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৮টায় যাত্রাবাড়ী থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ট্রাককে আটকিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাদের দেখানো মতে ট্রাকের ভেতর থেকে ও তাদের কাছ থেকে ৩৯ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, কক্সবাজারের নাপিতখালী থেকে মোশারফ নামে এক ব্যক্তির কাছ থেকে তারা ইয়াবাগুলো কিনে ঢাকার মাদক ব্যবসায়ী রিপন ও আরও একজনের কাছে সরবরাহ করেন। তাদের তথ্য মতে অভিযান পরিচালনার সময় রিপন পালিয়ে যায়।

তাদের কাছ থেকে ইয়াবা কিনেছেন এমন ৪ জন (রাকিব, শাওন, ফরহাদ ও আল আামিন) মাদক ব্যবসায়ীকে যাত্রাবাড়ী থানার ধলপুর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের চারজনের কাছ থেকে ২০০ পিস করে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবা জব্দের ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।