দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা আল্লামা শফীর

প্রকাশিত: ২:৩১ পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৯

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহতারাম আমীর ও দারুল উলূম হাটহাজারীর মহাপরিচালক, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী হাফিযাহুল্লাহ। আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি সবার প্রতি এই শুভেচ্ছা বার্তা পাঠান।

তিনি বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনা পর পবিত্র ঈদুল ফিতর হলো ঈমানদারের জন্যে একটি বিশেষ উপহার স্বরূপ। এই ঈদের প্রকৃত আনন্দ তারাই অনুভব করবে, যারা সিয়াম সাধনা, ছালাতুত তারাবীহ আদায়সহ ইবাদত-বন্দেগীতে লিপ্ত ছিলো। কারণ আল্লাহ তা’আলা তাদের জন্যে পরকালে মহাপুরষ্কার প্রস্তুত রেখেছেন; যা তারা সরাসরি মহান আল্লাহ তা’আলার কাছ থেকে গ্রহণ করবেন।

হাদীছে কুদসীতে বর্ণিত, (রাসূল ছাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন) আল্লাহ তা’আলা বলেছেন, রোযা আমার জন্যে, আমিই রোযার প্রতিদান দেবো।

শরীআর সীমারেখায় থেকে ঈদের আনন্দ উদযাপন করুন, যা অত্যন্ত সুন্দর ও চমৎকার। বিজাতীয় রীতি-নীতি গ্রহণ করা থেকে বিরত থাকুন।

আমাদের আশপাশে দরিদ্র ও অসহায় মানুষ রয়েছে।সাধ্যমতো তাদের পাশে দাঁড়ান। দরিদ্র ও অসহায় মানুষের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করে ঈদের প্রকৃত আনন্দ উপভোগ করুন।

ঈদ সবার জন্যে বয়ে আনুক অনাবিল আনন্দ, শান্তি, সমৃদ্ধি ও বহুবিদ কল্যাণ। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার ঘরে ঘরে, দেশ থেকে দেশান্তরে।