১৬ জানুয়ারি প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেবো: আইভী

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২১

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। মনোনয়ন ঘোষণার পর থেকেই নারায়ণগঞ্জে চলছে উৎসবের আমেজ। উল্লাস করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল থেকেই নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা আনন্দ উল্লাসে মেতে ছিলেন। আগে থেকে বলা হয় এদিন বিকেলে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পার্টি অফিসে আসবেন। একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করবেন।

বর্তমান মেয়র আইভীর এই আগমনকে কেন্দ্র করে দুপুর থেকেই নেতাকর্মীরা পার্টি অফিসে ভিড় করতে শুরু করেন। ‘আইভীর নৌকা’, ‘নৌকা’ স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল দলীয় কার্যালয়ে আসতে শুরু করেন। এভাবে দুপুর গড়িয়ে বিকেলে বিশাল জনসমাবেশে পরিণত হয় শহরের ২ নম্বর রেলগেট এলাকার দলীয় কার্যালয়।

আইভী দলীয় কার্যালয়ে আসেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের পরই আওয়ামী লীগের নেতাকর্মীরা শহরে বিশাল মিছিল বের করেন। ঢাকঢোল বাদ্য বাজনার আওয়াজ আর স্লোগানে স্লোগানে শহর হয়ে ওঠে মুখরিত। এ যেন বিজয়ের আগেই বিজয়ের আনন্দে মেতে উঠেছে শহরবাসী।

শ্রদ্ধাঞ্জলি জানানোর সময় ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নারায়ণগঞ্জের জনতাই আমার সব শক্তির উৎস। তারা সবসময় আমার পাশে ছিলেন বলেই আমি বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ নিতে পেরেছি। দলও আমার পাশে ছিল। দলের নেতাকর্মীরা আমাকে বিভিন্ন সময় উদ্দীপনা দিয়েছেন বলেই আজ আমি এখানে অবস্থান করতে পারছি। আগামী ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেবো।

এর আগে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৩ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করা হয়।

রাত ৮টায় নৌকা প্রাপ্তির খবরে শহরের আওয়ামী লীগ অফিসে অপেক্ষারত নেতাকর্মী সমর্থকেরা উল্লাস শুরু করেন। বিশাল মিছিল বরে করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ হয়। মিছিল শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি খাওয়ার ধুম পড়ে।