হাওরে ঘুরতে গিয়ে ট্রলার থেকে নিখোঁজ ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২২
ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিব

কিশোরগঞ্জের ইটনা-মিঠামইন হাওরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে ট্রলার থেকে নিখোঁজ হয়েছেন মো. হাবিবুল্লাহ হাবিব (২৮) নামের এক ছাত্রলীগ নেতা।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় হাওর থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। নিখোঁজ হাবিব সদর উপজেলা মারিয়া ইউনিয়নের মারিয়া গ্রামের হাজী ইদ্রিস আলীর ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক। তিনি ওয়ালী নেওয়াজ খান কলেজের স্নাতক বর্ষের ছাত্র।

স্বজনরা জানান, মঙ্গলবার সকালে ৯ বন্ধুকে নিয়ে ইটনা-মিঠামইন হাওরের অলওয়েদার সড়কে ঘুরতে যান হাবিব। হাওর ভ্রমণ শেষে সন্ধ্যায় ইঞ্জিনচালিত ট্রলারে করিমগঞ্জ উপজেলার বালিখলা ঘাটে ফেরার পথে কোনো এক যায়গায় তিনি নৌকা থেকে পড়ে যান।

তার বন্ধুরা জানান, বালিখলা ঘাটে আসার পর তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে রাতেই কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল হাওরে গেছে।

মারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান হলুদ টাইমস বিডি কে বলেন, ‘হাবিব মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক। হাওর থেকে ফেরার সময় প্রচণ্ড বাতাসের সময় ঝাঁকুনিতে সে হয় তো নৌকা থেকে পড়ে গেছে বলে তার বন্ধুরা আমাকে জানিয়েছে।’

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী টাইমস বিডি কে বলেন, ‘রাতেই একটি ডুবুরি দলকে হাওরে পাঠানো হয়েছে। তবে হাবিব হাওরের কোন অংশে পড়ে নিখোঁজ হয়েছেন জানা যায়নি। তাই বুধবার সকাল থেকে তাকে উদ্ধারে অভিযান চালানো হবে।’