স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিঁড়ে বিপাকে নৌকার প্রার্থী

প্রকাশিত: ১০:১২ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০২১

ঢাকার ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিঁড়ে ও হুমকি দিয়ে বিপাকে পড়েন গাঙ্গুটিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের মোল্লা। স্থানীয় এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়া ওই প্রার্থীকে পরে উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (৫ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের জালসা বালিয়া পাড়া এলাকায় জনতার হাত থেকে তাকে নিজেদের হেফাজতে নেয় ধামরাই থানা পুলিশ।

ADVERTISEMENT

ঘটনার প্রত্যক্ষদর্শী গাঙ্গুটিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সোলাইমান বলেন, নৌকা প্রার্থীর লোকজন সকাল থেকেই আমাদের অফিস ভাঙচুর ও সব পোস্টার ছিঁড়ে ফেলার হুমকি দিচ্ছিল। বিকেলে খবর পেলাম তারা কাওয়ালীপাড়া থেকে বারবাড়িয়া পর্যন্ত ছিপের মাথায় কাস্তে লাগিয়ে আমাদের পোস্টার ছিঁড়ে দিচ্ছে। পরে আমরাও এলাকায় অবস্থান নিই। রাত ৮টার দিকে নৌকার প্রার্থী কাদের মোল্লা ৩০-৪০টির মতো মোটরসাইকেলসহ আমাদের এলাকায় আসেন। তারা আমাদের অফিসের সামনে এলে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়।

পোস্টার ছিঁড়ে ফেলা ও অস্ত্রসহ আসায় ক্ষুব্ধ এলাকাবাসী তাদেরকে ঘিরে ফেলে। সেসময় তাদের কাছে দেশীয় অস্ত্রও ছিল। পরে আমরা তাদেরকে জনতার হাত থেকে বাঁচাতে সরিয়ে বালিয়াপাড়া জালসা চান মিয়ার মোড়ে নিয়ে যাই। সেখানে পুলিশ এলেলে তাদেরকে হেফাজতে পাঠানো হয় বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমানের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের মোল্লাও ফোন ধরেননি। পরে কলব্যাক করলে সাংবাদিক পরিচয় জানতে পেরে ফোনের সংযোগ কেটে দেন।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন টাইমস বিডিকে বলেন, দুইটা অফিস পাশাপাশি। সেখানে দুই পক্ষের অন্তত ৫-৭শ মানুষ ছিল। তখন পাল্টাপাল্টি স্লোগান হচ্ছিল। পরে আমি গিয়ে দুই পক্ষকে দুই দিকে পাঠিয়ে দেই। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।