সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন

মাহমুদ আহসান হাবিব মাহমুদ আহসান হাবিব

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, মে ১৯, ২০২১

দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনার ইসলামের
নিঃর্শ্বত মুক্তি, মামলা প্রত্যাহার ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন ঠাকুরগাঁয়ের সাংবাদিক নেতারা।

বুধবার (১৯ মে) সকাল ১১টায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির আয়োজনে জেলা শহরের চৌরাস্তায় ঘন্টা-ব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে এ দাবি করেন তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসুচিতে লেখক, সাংবাদিক, ক্রীড়াবিদ, রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এ্যাডভোকেট আবু তোরাব মানিক, প্রথম আলোর জেলা
প্রতিনিধি মজিবর রহমান খান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, সাবেক ছাত্র নেতা নাজমুল হুদা স্বপ্ন, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রেজাউল করিম, হাসিনুর রহমান, সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জাকির হোসেন বাচ্চু, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল, সাংবাদিক আল মামুন জীবন, ইয়াসমীন রেহমানসহ আরো অনেকেই।

এসময় বক্তারা বলেন, তথ্য চুরির অভিযোগ এনে সহকর্মী রোজিনার ইসলামকে নির্যাতন করা হয়েছে যা অনাকাঙ্খিত। শুধু তাই নয় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে তার নিঃর্শ্বত মুক্তিসহ মামলা প্রত্যাহার করতে হবে।
অন্যথায় সাংবাদিক সমাজ আরো কঠোর আন্দোলন দিতে বাধ্য হবে।