‘শেখ হাসিনাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে যুবলীগ প্রস্তুত’

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

দেশের জনগণের ভোটে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হতে চলেছেন দেখে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। বঙ্গবন্ধু কন্যাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে যুবলীগের নেতাকর্মীরা যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করাসহ ত্যাগ স্বীকারে প্রস্তুত।

আজ বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের এক বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।

আগামী ২৪ ডিসেম্বর রাজধানীর কামরাঙ্গীরচরে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভায় সফল করতে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এবং দক্ষিণে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত। আরও উপস্থিত ছিলেন মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন,সরোয়ার হোসেন মনা, জাফর আহমেদ রানা, মিজানুর রহমান বকুল, মোহাম্মদ মাকসুদুর রহমান, আরমান হক বাবু ও খন্দকার আরিফুজ্জামান।

শহীদ সেরনিয়াবাত বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যুবলীগ নেতাকর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।

সভাপতির বক্তব্যে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিটি পাড়া-মহল্লা এবং অলিগলিতে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে। কোন ষড়যন্ত্রই সফল হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে যুবলীগের নেতাকর্মীরা যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার লক্ষ্যকে সামনে রেখে লাল-সবুজের গেঞ্জি ও নৌকার বিশাল শোডাউন করার ব্যাপক প্রস্তুতি নেয়া হয়।