মেয়ের ধর্ষণচেষ্টা মামলা তুলতে মাকে পিটুনি

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ধর্ষণচেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার রুপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ধর্ষণচেষ্টা মামলা বাদীর স্বামী।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সকালে রূপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যা, ছেলে তরিকুল মোল্যা, জুয়েল মোল্যা, বারিক মোল্যাসহ ১০/১৫জন হান্নান মোল্যার বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে ধর্ষণচেষ্টা মামলার ওই বাদীকে লোহার রড পাইপ দিয়ে পিটিয়ে জখম করে এবং শ্লীলতাহানি ঘটায়। বর্তমানে আহত অবস্থায় তিনি বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, গত ১মে ওই ইউনিয়নের পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যার ছেলে তরিকুল মোল্যার বিরুদ্ধে বাদী তার মেয়েকে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন। আসামিরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে বাদী ও তার স্বামীসহ পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়।

বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাকা মোল্লার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।