মেসির জন্য তিন ফুটবলার ও ৯০ মিলিয়নের প্রস্তাব

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে পেতে এবার বার্সার কাছে নতুন প্রস্তাব পেশ করেছে ম্যানচেস্টার সিটি। স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, মেসির বিনিময়ে কাতালান ক্লাবটিকে তিনজন ফুটবলার এবং ৯০ মিলিয়ন পাউন্ড প্রদানে আগ্রহী পেপ গার্দিওলার ক্লাব ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন সুপারস্টার ইতিমধ্যে বার্সেলোনার হয়ে করোনা টেস্টে অংশ নেননি।

দীর্ঘ প্রায় দুই দশক কাটিয়ে বার্সেলোনা ত্যাগের খবর দিয়ে মেসি পুরো ফুটবল বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন। বার্সেলোনার হয়ে বর্ণিল ক্যারিয়ারে আর্জেন্টাইন তারকা মেসি জয় করেছেন লা লিগার ১০টি ট্রফি এবং চারটি ইউরোপীয় চ্যাম্পিয়নস লিগের শিরোপা। কিন্তু সর্বশেষ ইউরোপীয় মিশন থেকে তিক্ত স্বাদ নিয়ে বিদায় হতে হয়েছে কাতালান ক্লাবকে। বায়ার্ন মিউনিখের কাছে কোয়ার্টার ফাইনালে ৮-২ গোলে ধরাশায়ী হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে বার্সা।

ম্যাচে লুইস সুয়ারেজকে যেভাবে ব্যবহার করা হয়েছে, তার জন্য ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউকে দায়ী করেছেন মেসি। তাঁর মতে বর্তমানে বার্সেলোনা দুর্বল দল গঠন করছে। ফিলিপ কুটিনহো, আতোয়ান গ্রিজম্যান ও ওসমানে দেম্বেলেকে দলে ভিড়িয়ে শুধু অর্থই নষ্ট করেছে কাতালান ক্লাবটি।