মাধবপুরে রেল লাইন কেটে ফেলেছে দূর্বত্তরা

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৮

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর নামক স্থানে রেল লাইন কেটে ফেলেছে দূর্বত্তরা। বিষয়টি ধরা পরে যাওয়ায় বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেল সিলেটগামী ট্রেন যাত্রীরা। শুক্রবার দুপুর প্রায় ১ টার দিকে রেল লাইন মেরামত করা হলে পুনঃরায় ট্রেন চলাচল শুরু হয়। স্থানীয় ও রেল বিভাগ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতের কোন এক সময় দূর্বত্তরা ঢাকা সিলেট রেল সেকশনের মাধবপুর উপজেলার শাহপুর বাজারের দক্ষিন দিকে রেল লাইন কেটে ফেলে। এই কাটা অংশের উপর দিয়েই শুক্রবার সকালে কুশিয়ারা এক্সপ্রেস ট্রেনটি সিলেট যাবার সময় বিষয়টি ধরা পরে। কুশিয়ারা ট্রেনের দায়িত্বরতরা বিষয়টি রেলওয়ে কে অবগত করলে রেল বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে দ্রুত রেল লাইন পুনঃরায় মেরামত করলে বেলা ১২ টা ৪০ মিনিটে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়।
ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ আলী ,অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহাম্মেদ ,ঘটনাস্থল পরিদর্শন করেন।
হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আলী জানান, এটি নাশকতার একটি অংশ। হত্যাযজ্ঞ চালাতে এটি করা হয় । ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে।