ভোট দিলে আপনাদের পুত্রবধূকে ফিরে পাবেন: ফখরুল

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮
বুধবার বিকালে বগুড়ায় নির্বাচনী জনসভায় বক্তব্য দিচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: টাইমস বিডি

বগুড়া প্রতিনিধি : বগুড়াবাসীর উদ্দেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর ভোট দিলে আপনারা আপনাদের পুত্রবধূকে (খালেদা জিয়া) ফিরে পাবেন।

বুধবার বিকালে বগুড়া শহরতলির বাঘোপাড়া হাজী দানেশ উদ্দিন স্কুল ও কলেজ মাঠে সদর উপজেলা বিএনপি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, তফসিল ঘোষণার পর থেকে সরকার নির্বাচন বানচাল করতে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা-মামলা অব্যাহত রেখেছে। আর জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে। এ দেশের মানুষ গোলামি থেকে মুক্তি ও আওয়ামী লীগের নির্যাতন থেকে বাঁচতে চায়।

তিনি বলেন, জুলুমবাজ এ সরকার দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে প্রহসনের বিচারে কারাগারে আটকে রেখেছে। সুস্থ নেত্রী এখন হুইলচেয়ারে চলাফেরা করছেন।

বিএনপি মহাসচিব বলেন, আগেও বলেছি- আমি এখানে নির্বাচন করছি না; খালেদা জিয়ার প্রতিনিধিত্ব করতে এসেছি।

সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলের সভাপতিত্বে ও জেলা বিএনপির সহসভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় অন্যদের মধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক এবং বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সদর আসনের প্রার্থীর প্রধান নির্বাচনী সমন্বয়ক অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, যুগ্ম সম্পাদক তাহা উদ্দিন নাহিন, যুগ্ম সম্পাদক সহিদ-উন-নবী সালাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ বক্তব্য রাখেন।