বাবুনগরীর পাসপোর্ট ফেরত চাইলেন আল্লামা শফী

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৯

হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সহকারি পরিচালক আল্লামা বাবুনগরীর পাসপোর্ট ফেরত চাইলেন হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী।

হাটহাজারী মাদ্রাসার মুখপাত্র মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক কামাল সরওয়ার টাইমস বিডিকে এ তথ্য জানান।

হেফাজত আমীর বলেন, এর আগে আমি আরও কয়েকবার চেষ্টা করেছি জুনায়েদ বাবুনগরীর পাসপোর্ট নেয়ার জন্য। প্রত্যেকবার আমাকে আশ্বস্ত করেছে যে, তারা পাসপোর্ট ফেরত দিয়ে দেবে।

বাবুনগরীর সুস্থতা কামনা করে তিনি বলেন, বাবুনগরী সাহেবের অসুস্থতার বিষয়ে আমি যথেষ্ট চিন্তিত।

এদিকে গুরুতর অসুস্থ হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীর পাসপোর্ট ফেরত দান ও সুচিকিৎসার দাবিতে মঙ্গলবার প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে আল্লামা জুনাইদ বাবুনগরী সমর্থক পরিষদ কেন্দ্রীয় কমিটি।

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর উন্নত চিকিৎসার্থে জব্দকৃত পাসপোর্ট ফেরত ও দেশের বাইরে সুচিকিৎসার ব্যবস্থার দাবিতে ‘আল্লামা জুনায়েদ বাবুনগরী সমর্থক পরিষদে’র ব্যবস্থাপনায় সাংবাদিক সম্মেলন করবেন জুনায়েদ বাবুনগরীর মামা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ৷

আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টায় জামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসা মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হবে৷

পরিবারের পক্ষ থেকে আল্লামা জুনায়েদ বাবুনগরীর সর্বশেষ শারীরিক অবস্থা তুলে ধরে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করবেন আল্লামা জুনায়েদ বাবুনগরীর মামা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী৷

সাংবাদিক সম্মেলন থেকে পরবর্তি কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানা যায়৷